রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৬:১৫ পূর্বাহ্ন

সমকালের সাংবাদিককে হত্যার হুমকির প্রতিবাদে কসবায় মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া টিভি
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১

কসবা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সমকাল উপজেলা সংবাদদাতা মো: সোলেমান খানকে প্রাণনাশের হুমকিদাতা ও নেপথ্যে থাকা নায়কদের অবিলম্বে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবিতে কসবা প্রেসক্লাব চত্বরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ আজ বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে।

কসবা প্রেসক্লাব সভাপতি আবদুল হান্নানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সাবেক সভাপতি ও দৈনিক সমকাল উপজেলা সংবাদদাতা মো: সোলেমান খান, কসবা প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও দৈনিক যায়যায়দিন পত্রিকার উপজেলা প্রতিনিধি মো. শাহ আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মো. লোকমান হোসেন পলা, দৈনিক সংবাদ প্রতিনিধি অধ্যাপক মুন্সী রুহুল আমিন টিটু। এসময় কসবা প্রেসক্লাবের সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, কসবা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম গত ৪ সেপ্টেম্বর রাতে প্রথমে আমার সংবাদ পত্রিকার প্রতিনিধি ভজন শংকর আচার্য্যের নিকট ও পরে মুঠোফোনে সোলেমান খানকে প্রাণনাশের হুমকির বিষয়টি ছোট করে দেখার অবকাশ নেই। এর পেছনে যাদের মদদ রয়েছে ওই সকল মাদক ব্যবসায়ী ও পাহাড় কাটার সংগে সম্পৃক্ত পরিবেশ দুশমন ও সমাজ বিরোধীদেরও চিহ্নিত করে জরুরী ভিত্তিতে তদন্ত সাপেক্ষে দোষীদের আইনের আওতায় আনার দাবি জানান।

শেয়ার করুন :

আরো খবর
© All rights reserved © 2020 brahmanbaria.tv
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102
error: