মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০১:৩৮ পূর্বাহ্ন

রাস্তায় দাঁড়িয়ে মানুষকে খাবার দিচ্ছেন জ্যাকুলিন

ব্রাহ্মণবাড়িয়া টিভি
  • প্রকাশিত : শনিবার, ৮ মে, ২০২১

বলিউড তারকাদের অনেকেই সাধারণ মানুষকে সাহায্যের জন্য এগিয়ে আসছেন। এবার দেখা গেল রাস্তায় দাঁড়িয়ে নিজ হাতে অসহায়দের খাবার দিচ্ছেন অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। সেই ছবি ইনস্টাগ্রামে এরইমধ্যে ভাইরাল।

মহামারির সময়ে একটি স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে ১ লক্ষ মানুষের খাবারের দায়িত্ব নিয়েছেন জ্যাকুলিন। শুধু তাই নয়, মুম্বাই পুলিশকে মাস্ক এবং স্যানিটাইজারের মতো পণ্যও দেবেন তিনি।

মহামারিতে মানুষের পাশে দাঁড়ানের জন্য জ্যাকুলিন নিজেও একটি সংস্থা তৈরি করেছেন জ্যাকুলিন। যার নাম রেখেছেন ‘ইয়োলো’ (ইউ অনলি লিভ ওয়ানস)। সেখান থেকে সমাজসেবামূলক কাজ করতে এগিয়ে এসেছেন অভিনেত্রী। ভক্তরা তার এমন পদক্ষেপকে সাধুবাদ জানিয়েছেন।

খাবারের পুরো বিষয়টা নিজেই দেখছেন জ্যাকুলিন। এই সময়ে পরিষ্কার পরিচ্ছন্নতা বজায় রাখা খুব জরুরি। তাই হাতে গ্লাবস পরেই কাজ শুরু করেন নায়িকা।

সকলকে সেই উপদেশও দেন জ্যাকুলিন। রান্নাঘরে ঢুকে শুধু তদারকি নয়, রান্নায় সাহায্যও করেন জ্যাকুলিন। নিজেই খুন্তি দিয়ে খাবার তৈরি করেন। পুরো প্রক্রিয়ার সঙ্গে যুক্ত থাকতে পেরে খুশি অভিনেত্রী।

উল্লেখ্য, জ্যাকুলিনের মতো মানুষকে সাহায্য করতে এগিয়ে এসেছেন সালমান খানও। ‘ভাইজানস কিচেন’ থেকে সবার হাতে টিফিন এবং পানির বোতল তুলে দেওয়া হচ্ছে । বলিউডের ভাইজান নিজে সব খাবারের মান পরীক্ষা করছেন। এই তারকা জানান, মুম্বাইয়ে যতদিন লকডাউন চলবে তত দিন সবার পাশে থাকবেন তিনি।

শেয়ার করুন :

আরো খবর
© All rights reserved © 2020 brahmanbaria.tv
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102
error: