রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৬:০৪ পূর্বাহ্ন

মা হতে যাচ্ছেন কাজল

ব্রাহ্মণবাড়িয়া টিভি
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল মা হতে যাচ্ছেন। বিয়ের এক বছর না হতেই এবার এলো সুখবর। এর আগেই গুঞ্জন উঠেছিল, মা হতে যাচ্ছেন এ অভিনেত্রী।

গত বছরের ৩০ অক্টোবর প্রেমিক গৌতম কিচলুকে বিয়ে করেন তিনি।

প্রথম সন্তানের অপেক্ষায় রয়েছেন এ অভিনেত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে জোর গুঞ্জন শুরু হলেও বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন কাজল।

বরাবরই ব্যক্তিজীবন নিয়ে খোলামেলা আলোচনা করতে অনিচ্ছুক কাজল। এর আগে প্রেম-বিয়ে নিয়েও ‍নীরব থাকতে দেখা গেছে তাকে। কিচলুর সঙ্গে সাত পাকে বাঁধা পড়ার সময়ও ঘটা করে বিষয়টি প্রকাশ করেননি এ অভিনেত্রী। নাম মাত্র বিয়ের বিষয়টি জানিয়েছিলেন তিনি।

বর্তমানে বেশ কটি চলচ্চিত্রের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন কাজল। চলচ্চিত্রসংশ্লিষ্ট লোকেরা জানান, নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন না কাজল। সামনেই তার বিবাহবার্ষিকী। এর আগে কাজ থেকে বিরতি।

ব্যক্তিগত জীবন নিয়ে পরিকল্পনা করেছেন। হয়তো বিবাহবার্ষিকীতে নিজের মুখে কোনো সুখবর দেবেন তিনি।

বিয়ের পর তথাগত সিংহ পরিচালিত হিন্দি সিনেমা ‘উমা’র শুটিংয়ের মাধ্যমে কাজে ফেরেন কাজল। পশ্চিমবঙ্গের কলকাতায় সিনেমাটির দৃশ্য ধারণ করা হয়েছে। এতে আরো অভিনয় করছেন মেঘনা মালিক, হর্ষ ছায়া, টিনু আনন্দরা এবং টলিউডের আয়ুষী তালুকদার সহ অনেকে।

এরই মধ্যে তামিল ও হিন্দি ভাষার বেশ কয়েকটি সিনেমার শুটিং শেষ করেছেন কাজল। এর মধ্যে চিরঞ্জীবীর সঙ্গে কোরাতালা শিবা পরিচালিত ‘আচার্য’ এবং কমল হাসানের সঙ্গে ‘ইন্ডিয়ান টু’ সিনেমার কাজ সম্পন্ন করেছেন তিনি।

মুক্তির অপেক্ষায় রয়েছে কাজলের ‘প্যারিস প্যারিস’ সিনেমাটি। রমেশ অরবিন্দ পরিচালিত সিনেমাটিতে আরো অভিনয় করেছেন এলি অভ্রম, বরুণ শশী রাও, বিনয় প্রসাদ, ভরগবি নারায়ণসহ অনেকে।

শেয়ার করুন :

আরো খবর
© All rights reserved © 2020 brahmanbaria.tv
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102
error: