শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৯:৩৪ অপরাহ্ন

মাঝ রাস্তায় হঠাৎ মাইক্রোবাসে আগুন

ব্রাহ্মণবাড়িয়া টিভি
  • প্রকাশিত : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০

সাভারের আশুলিয়ায় একটি নোয়া মাইক্রোবাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ডিইপিজেড ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় আধঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

রোববার দুপুর ১২টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল মসজিদ এলাকায় আশুলিয়া থানার সামনে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস জানায়, রোববার দুপুর ১২টার দিকে একটি নোয়া মাইক্রোবাস চন্দ্রা থেকে সাভারের দিকে আসার পথে আশুলিয়া থানার সামনে পৌঁছালে হঠাৎ গাড়িটিতে আগুন ধরে যায়।

এ সময় চালক দ্রুত গাড়িটি ব্রেক করে নেমে যাওয়ায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

খবর পেয়ে ঢাকা রফতানি প্রক্রিয়াকরণ এলাকার (ডিইপিজেড) ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় তারা।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম বলেন, একটি নোয়া মাইক্রোবাসের ইঞ্জিন ওভারহিট হওয়ার ফলে গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে আগুনের ঘটনা ঘটে। খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আধঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি।

আশুলিয়া থানার ডিউটি অফিসার এসআই টুম্পা সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আগুনের ঘটনায় তাৎক্ষণিক পুলিশের পক্ষ থেকে সড়কে চলাচলকারী যানবাহনের নিরাপত্তায় ব্যবস্থা নেয়া হয়। এ কারণে বড় কোনো ক্ষয়ক্ষতি ছাড়াই নিরাপদে আগুন নির্বাপন করেছে ফায়ার সার্ভিস।

শেয়ার করুন :

আরো খবর
© All rights reserved © 2020 brahmanbaria.tv
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102
error: