বুধবার, ১৫ সেপ্টেম্বর ২০২১, ১১:২৭ অপরাহ্ন

ভারতীয়দের জন্য প্রিয়াঙ্কার করোনা তহবিল

ব্রাহ্মণবাড়িয়া টিভি
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১

বলিউড তারকাদের অনেকে এগিয়ে আসছেন ভারতের করোনার ভয়াবহ পরিস্থিতি মোকাবিলায়। এবার প্রিয়াঙ্কা চোপড়া বিশ্ববাসীকে তার দেশকে সাহায্যের অনুরোধ জানিয়েছেন। সামাজিক মাধ্যমে এ নিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন এই অভিনেত্রী।

ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। সেখানে তিনি বলেন, ‘আমাদের নজর দেওয়ার প্রয়োজন আছে এখন। এটি অত্যন্ত জরুরি। আমি এখানে লন্ডনে বসে আমার পরিবার এবং বন্ধুদের থেকে শুনতে পাচ্ছি ভারতে হাসপাতালে বেডের অভাবের কথা।

তিনি আরও বলেন, ‘আইসিইউতে কোনও রুম ফাঁকা নেই, অ্যাম্বুলেন্স খুব ব্যস্ত, অক্সিজেনের ঘাটতি। এছাড়া মৃত্যুর পরিমাণ এত বেড়ে গেছে। আমার দেশ ভারত নাজুক পরিস্থিতিতে রয়েছে।’

সাহায্য চেয়ে প্রিয়াঙ্কা বলেন, ‘আমাদের বিশ্ব সম্প্রদায় হিসেবে যত্ন নেওয়ার প্রয়োজন। যতক্ষণ না সবাই নিরাপদে থাকছে ততক্ষণ কেউই কিন্তু নিরাপদ নয়। সুতরাং, মহামারি বন্ধ করতে সাহায্য করার জন্য আপনার সাধ্যমতো হাত বাড়িয়ে দিন। দান করুন।

উল্লেখ্য, পাঁচ হাজার করোনাযোদ্ধার খাবারের দায়িত্ব নিয়েছেন সালমান খান। বলিউডডের ভাইজান জানান, মুম্বাইয়ে যতদিন লকডাউন চলবে তত দিন ‘ভাইজানস কিচেন’ এবং শিবসেনার যুব শাখা যৌথভাবে বিভিন্ন অঞ্চলে খাবার পৌঁছে দেবে।

এছাড়াও অক্সিজেনের চাহিদা মেটাতে সাহায্যে এগিয়ে এলেন তারকা দম্পতি অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্না। করোনা আক্রান্তদের জন্য ১০০টি অক্সিজেন কনসেনট্রেটর দিয়েছেন এই তারকা দম্পতি। শুধু তাই নয়, বন্ধু গৌতম গম্ভীরের স্বেচ্ছাসেবী সংস্থাকে ইতোমধ্যেই ১ কোটি রুপি দিয়েছেন অক্ষয়।

শেয়ার করুন :

আরো খবর
© All rights reserved © 2020 brahmanbaria.tv
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102
error: